শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

English

পরের মরসুমে রিয়ালে মেসি?

প্রকাশিত
এপ্রিল ২, ২০১৭
news-image

২০০ মিলিয়ন ইউরোর টোপ ! রিয়াল মাদ্রিদে লিও মেসি ? ব্রিটিশ ট্যাবলয়েডের খবরে উত্তাল স্প্যানিশ ফুটবল। চুপ রিয়াল কর্তারা।
আগামী মরশুমে এক ক্লাবে মেসি-রোনাল্ডো ? ব্রিটিশ ট্যাবলয়েডের দাবি ঝড় বইছে স্প্যানিশ ফুটবলে। গত ২৮ তারিখ ফিফার শাস্তিতে তাঁর গায়ে দাগ লেগেছে। বিশ্ব ফুটবলে আপাতত চার ম্যাচ সাসপেন্ড লিও মেসি। বলিভিয়ার কাছে হেরে মন খারাপ করেই বার্সেলোনা ফিরেছেন। দাবি করেছেন, চিলি ম্যাচে তিনি কাউকে গালাগাল দেননি। তারপরেও বিশ্ব ফুটবলের দলবদলে হটকেক মেসি।

সোমবার ছুটি কাটিয়ে ফের লা-লিগায় ফিরছে বার্সেলোনা। তার আগে এক ব্রিটিশ ট্যাবলয়েডের খবর, আগামী মরশুমে রিয়াল মাদ্রিদে জুটি বাঁধছেন রোনাল্ডো-মেসি। বার্সেলোনা থেকে মেসিকে তুলতে দু’শো মিলিয়ন ইউরো বিড করবেন রিয়াল কর্তারা। ওই ট্যাবলয়েডের দাবি, গত এক বছর ফ্রি প্লেয়ার মেসি। আর্থিক কারণে তাঁর সঙ্গে চুক্তি করতে ব্যর্থ হয়েছে বার্সেলোনা। আর সেই সুযোগটাই কাজে লাগাতে চাইছেন রিয়াল কর্তারা। বার্নাব্যু থেকে এখনও কোনও প্রতিক্রিয়া নেই। তবে ক্যাটলান সাম্রাজ্যের রাজধানী ন্যু-ক্যাম্প গোটা খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছে। বার্সায় মেসির সতীর্থ জেরার্ড পিকে দাবি করেছেন, আজগুবি গল্প ফেঁদে এই খবর খাওয়াতে চাইছে ব্রিটিশ ট্যাবলয়েড। তবে, পয়লা এপ্রিলের দিনেই এই খবরকে বিশ্বাস করতে শুরু করেছেন মেসি-রোনাল্ডোর ভক্তরা।